দুই শতাধিক নেতা কর্মী  নিয়ে মুজিব বায়োপিক দেখলেন: পলক

প্রকাশিত: ২১ অক্টোবর, ২০২৩ ১০:৩৭:৫৪

দুই শতাধিক নেতা কর্মী  নিয়ে মুজিব বায়োপিক দেখলেন: পলক

নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়া উপজেলা আওয়াীলীগ, পৌর আওয়ামীলীগ, গণমাধ্যম কর্মী এবং  উপজেলা ছাত্রলীগ,যুবলীগ ও জাতীয় শ্রমিকলীগ সহ সহযোগি সংগঠনের প্রায় দুইশত নেতা কর্মী নিয়ে  'মুজিব একটি জাতির রুপকার বায়োপিক মুভি দেখলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী এডভোকেট জুনাইদ আহমেদ পলক এমপি।

বৃহষ্পতিবার (১৯ অক্টোবর) রাত ৮টায় রাজশাহী হাইটেক পার্ক এর ষ্টার সিনেপ্লেক্স এ নেতা কর্মীদের নিয়ে মুজিব বায়োপিক মুভি উপভোগ করেন তিনি। 

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সিংড়া পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আরিফা জেসমিন কনিকা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক রুহুল আমিন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াদুদ দুদু, প্রফেসর আতিকুর রহমান, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ সাজ্জাদ হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি সোহেল তালুকদার, সাধারন সম্পাদক আনিছুর রহমান লিখন, উপজেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম,সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম স্বপন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সজীব ইসলাম জুয়েল, সিংড়া মডেল প্রেসক্লাবের সভাপতি রাজু আহমেদ, উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাইফুল ইসলাম, সিংড়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক সৌরভ সোহরাব, চলনবিল মিডিয়া প্রেসক্লাবের সভাপতি আবু সাইদ খান, স্মার্ট প্রেক্লাবের সভাপতি খলিল মাহমুদ প্রমূখ।

 মুভি প্রদর্শনের আগে প্রতিমন্ত্রী পলক ও তাঁর সফর সঙ্গীদের সাথে সৌজন্য সাক্ষাত করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এইচ এম খায়রুজ্জামান লিটন। এ সময় উপস্থিত ছিলেন, নাটোর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শরিফুল ইসলাম রমজান, নাটোর পৌর মেয়র উমা চৌধিরী সহ অনেকে।

মেয়র লিটন বলেন, বঙ্গবন্ধুর জীবন ভিত্তিক এই সিনেমাটি আশা করি সবার কাছে ভালো লাগবে। বঙ্গবন্ধু এবং তাঁর পরিবার দেশের জন্য যে ভুমিকা ছিল সিনেমাটি দেখে আমরা যেন তার সেই অবদানের কথা ভুলে না যাই। আমি গতকাল মহানগর আওয়ামীলীগের নেতা কর্মীদের সাথে  নিয়ে এখানে বসে সিনেমাটি উপভোগ করেছি। আপনারাও  উপভোগ করুন। আশা করি সবার কাছে সিনেমাটি ইতিহাসের একটি ম্যাসেজ হয়ে থাকবে।


প্রজন্মনিউজ২৪/এএএম

এ সম্পর্কিত খবর

খুলনার নর্দান ইউনিভার্সিটিতে টেকনো ইন্ডিয়া ইউনিভার্সিটির পরিদর্শন এবং "সেন্টার অব এক্সিলেন্স" এর উদ্বোধন

খুলনা হাতপাখা ও ঠান্ডা পানি পেয়ে স্বস্তিতে শ্রমিকরা

বশেমুরবিপ্রবিতে গুচ্ছভুক্ত ‘এ' ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

মেয়েকে বিয়ে দিতে না চাওয়ায় অপহরনের স্বীকার তরুনী

আগামী দুইদিন তাপমাত্রার রেকর্ড ভাঙতে পারে

টানা চার বারের মতো কমলো সোনার দাম

‘ডামি’ সরকারের উন্নয়নের ভেল্কিবাজীতেবাংলাদেশ এখন মৃত্যু উপত্যকা: রিজভী

আওয়ামী লীগকে ক্ষমতায় রাখতে তিন বিদেশি শক্তি কাজ করেছে: জিএম কাদের

যে শর্তে ইসরাঈলের সঙ্গে যুদ্ধবিরতি চায় হামাস

কাল থেকে খুলছে সরকারি প্রাথমিক বিদ্যালয়

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ